ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুই মেয়ের সহযোগিতায় শিশু অপহরণ করেছে মা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুন ১৩, ২০২২
দুই মেয়ের সহযোগিতায় শিশু অপহরণ করেছে মা প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের বাগবাড়ি এলাকা হতে অপহরণ হওয়া এক শিশুকে ১৮ দিন পর বগুড়া থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের সঙ্গে জড়িত থাকায় একই পরিবারের চার জনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৩ জুন) অপহৃত ওই শিশুটিকে উদ্ধার করা হয়।

ওই শিশুর নাম মো. সায়মন। তার বয়স আড়াই বছর। সে নওগাঁর শিমুলতলা এলাকার হানিফ মিয়ার ছেলে। হানিফ মিয়া কাশিমপুর থানার বাগবাড়ি এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকেন।

গ্রেফতাররা হলেন- বগুড়ার শেরপুর উপজেলার বাগরাবস্তী এলকার বিউটি আক্তার (৩০), তার স্বামী কামাল মন্ডল, তাদের দু’মেয়ে হালিমা আক্তার (১০) ও ফাতেমা আক্তার (৮)।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৬ মে বিকেলে বাসায় খেলছিল সায়মন। এ সময় বিউটি আক্তার তার দু’মেয়ের সহযোগিতায় সায়মনকে অপহরণ করে নিয়ে যান। পরে ১ জুন অপহৃত শিশুটির বাবা হানিফ মিয়া গাজীপুর মেট্রোপলিটনের কাশিমপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর তথ্য প্রযুক্তির মাধ্যমে পুলিশ আজ (সোমবার)  বগুড়ার শেরপুর উপজেলার বাগরাবস্তি থেকে শিশুটিকে উদ্ধার করে ঘটনার সঙ্গে জড়িত চার জনকে গ্রেফতার করে।

কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হানিফ মিয়া বলেন, তথ্য প্রযুক্তির মাধ্যমে বগুড়া থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ ঘটনায় চার জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেফতাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। পরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৪, জুন ১৩, ২০২২
আরএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।