ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কমলাপুরে ছুরিকাঘাতে রেলের গেটম্যান নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, জুন ১৪, ২০২২
কমলাপুরে ছুরিকাঘাতে রেলের গেটম্যান নিহত

ঢাকা: রাজধানীর কমলাপুর রেলস্টেশনের প্ল্যাটফর্মের আইসিডি গেটের সামনে ছুরিকাঘাতে মো. শাহিন (৩৮) নামে রেলের এক অস্থায়ী গেটম্যান নিহত হয়েছেন।

সোমবার (১৩ জুন) এ তথ্য নিশ্চিত করে পুলিশ।

এর আগে রোববার (১২ জুন) দিনগত রাতে এ ঘটনা ঘটে।  

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) মো. রিয়াজ মাহমুদ জানান, পূর্ব শত্রুতার জের ধরে কাঞ্চন নামে এক ব্যক্তি তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, কাঞ্চন পেশায় রিকশাচালকের পাশাপাশি কমলাপুরে হকারি করে চা বিক্রি করেন। তার স্ত্রী রাশিদা তাকে তালাক দিয়ে শাহিনকে বিয়ে করেন। পরে শাহিন ও রাশিদা কয়েকদিন সংসার করার পরে আবার রাশিদা তাকে তালাক দিয়ে আগের স্বামী কাঞ্চনের কাছে চলে যান।

রিয়াজ মাহমুদ জানান, কাঞ্চনের কাছে রাশিদা চলে যাওয়ার পরেও শাহিনের সঙ্গে কথাবার্তা হতো ও যোগাযোগ ছিল রাশিদার। এ কারণে কাঞ্চন শাহিনকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে বলে পুলিশের প্রাথমিক তদন্তে এটা জানা গেছে। তবে দ্বিতীয় বার রাশিদা কাঞ্চনকে বিয়ে করেছে কিনা এটা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

তিনি আরও জানান, মুগদা জেনারেল হাসপাতাল থেকে শাহিনের মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে সোমবার ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত শাহিন নেত্রকোনার পূর্বধলা উপজেলার মৃত আব্দুল কাদেরের ছেলে। বর্তমানে মুগদা এলাকায় থাকতেন। এ ঘটনায় কাঞ্চন ও রাশিদাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া রিমান্ডের আবেদন করে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, জুন ১৪, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।