ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে বাস-ট্রাক-প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জুন ১৭, ২০২২
নরসিংদীতে বাস-ট্রাক-প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

নরসিংদী: নরসিংদীতে বাস, ট্রাক ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে বাসের চালক রব মিয়া (৩৫) নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন অন্তত ১০ জন।

শুক্রবার (১৭ জুন) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে সিলেট থেকে ঢাকা যাচ্ছিল আল মোবারাকা পরিবহনের একটি যাত্রীবাহী বাস। আর ঢাকা থেকে ভৌরবের দিকে যাচ্ছিল একটি ট্রাক ও প্রাইভেটকার। প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় পৌছলে ট্রাককে ওভারটেক করতে গিয়ে ট্রাক ও বাসের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ ঘটে। এতে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই রব মিয়ার মৃত্যু হয়। এ সময় আহত অন্তত ১০ জনকে উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠান স্থানীয়রা।

ইটাখলা হাইওয়ে ফাড়িঁর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাড়িগুলো সরিয়ে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। নিহতের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।