ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রবাসীকে আনতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ গেল নানা-নাতনির

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, জুন ১৯, ২০২২
প্রবাসীকে আনতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ গেল নানা-নাতনির

নবাবগঞ্জ (ঢাকা): কুয়েত প্রবাসী মেয়ের জামাই লাভলুকে বিমানবন্দর থেকে আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আবুল কাসেম (৬৫) ও তার নাতনি ফারহানা (৮)। এ ঘটনায় আহত হয়েছেন প্রবাসী লাভলুসহ আরও চারজন।

আহতরা হলেন- প্রবাসী লাভলুর স্ত্রী রেখা (২০), রেখার বড় বোনের মেয়ে ফাহিমা (৫)। গাড়ির চালক মনির খান বিল্লাল (৫৪)। এরা সবাই ঢাকার দোহার উপজেলার রায়পাড়া গ্রামের বাসিন্দা।  

রোববার (১৯ জুন) ভোর সাড় ৪টায় ঢাকা বান্দুরা সড়কের নবাবগঞ্জ উপজেলা সদর প্যারাগন হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,  দোহার উপজেলার রায়পাড়া গ্রামের আবুল কাসেম নিজস্ব প্রাইভেটকার নিয়ে মেয়ে রেখা, তার বড় মেয়ের ঘরের দুই নাতনি ফারহানা ও ফাহিমাকে নিয়ে অপর মেয়ের জামাই প্রবাসী লাভলুকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আনতে যান। রোববার ভোরে বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে ঢাকা বান্দুরা সড়কের নবাবগঞ্জ উপজেলার প্যারাগন হাসপাতালের সামনে এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে গাড়িটি একটি ইলেক্ট্রিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এসময় উপস্থিত লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক আবুল কাসেম ও ফারহানাকে মৃত ঘোষণা করেন। আহত লাভলু, রেখা ও চালক বিল্লালকে ঢাকা পঙ্গু হাসপাতালে এবং ফাহিমাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, জুন ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।