ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্যার্তদের জন্য খাদ্যসামগ্রী পাঠালেন মেয়র লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জুন ২২, ২০২২
বন্যার্তদের জন্য খাদ্যসামগ্রী পাঠালেন মেয়র লিটন

রাজশাহী: সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের মধ্যে বিতরণের জন্য পাঁচ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী পাঠিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও  রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

রাসিক মেয়রের নির্দেশে বুধবার (২২ জুন) সন্ধ্যায় নগর ভবন থেকে সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা দুটি ট্রাক খাদ্যসামগ্রী নিয়ে সিলেট ও সুনামগঞ্জের উদ্দেশে রওয়ানা দেন।

খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে দুই কেজি চিড়া, এক কেজি চিনি, ৫০০ গ্রাম মুড়ি, এক প্যাকেট বিস্কুট, এক বক্স (২০ প্যাকেট) খাবার স্যালাইন, ২৫০ গ্রাম খাগরাই, নাপা ট্যাবলেট, মোমবাতি ও দিয়াশলাই ইত্যাদি।

রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট ও সুনামগঞ্জের বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের জন্য খাদ্যসামগ্রী পাঠানো হচ্ছে। সিলেট ও সুনামগঞ্জের এই প্রাকৃতিক দুর্যোগকালীন মুহূর্তে সমাজের বিত্তবান মানুষদের বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, দেশের মানুষের যে কোনো সংকটে সব সময় পাশে থাকে গণমানুষের দল আওয়ামী লীগ। প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনাকালীন সংকটে আমরা মানুষের পাশে ছিলাম, এভাবেই আগামীতেও দেশের যেকোন সংকট ও প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে থাকবো।  

নগর ভবন থেকে ট্রাক রওয়ানা দেওয়ার সময় উপস্থিত ছিলেন রাজশাহী সিটির ত্রাণ ও দুযোর্গ বিষয়ক স্থায়ী কমিটির সদস্য ও ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহু, সচিব মশিউর রহমান, ত্রাণ ও দুযোর্গ ব্যবস্থাপনা কর্মকর্তা সৈয়দ জুবায়ের হোসেন মুন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জুন ২২, ২০২২
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।