ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ৪ লাখ টাকা খোয়ালেন ব্যবসায়ী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, জুন ২৩, ২০২২
অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ৪ লাখ টাকা খোয়ালেন ব্যবসায়ী ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীতে চলন্ত বাসে ফারুক শিকদার (৪৩) নামে এক পোশাক ব্যবসায়ী অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে চার লাখ টাকা খুইয়েছেন। এমনটি দাবি করেছে তার পরিবার।

বুধবার (২২ জুন) বিকেল ৫টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। পরে পেট ওয়াস করে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

ফারুকের ভাগিনা তরিকুল ইসলাম জানান, ফারুক আশুলিয়া জিরাবো এলাকায় থাকেন। জিরাবো বাজারে রেডিমেট পোশাকের ব্যবসা আছে তার। প্রায় দিনই মিরপুর ১নম্বর এলাকায় মাল কিনতে আসতেন তার মামা (ফারুক)। বুধবারও বাসা থেকে বেরিয়ে বাসে করে মিরপুরে আসেন মাল কিনতে। পরে দুপুরে সংবাদ পাই বাসের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন মামা। তাকে  মিরপুর ১১নম্বর পূরবী সিনেমা হলের সামনে অচেতন অবস্থায় বাস থেকে নামিয়ে দেওয়া হয়। সেখান থেকে তাকে প্রথমে ইসলামিয়া হাসপাতালে নেওয়া হয়। এরপর সোহরাওয়ার্দী হাসপাতাল ঘুরে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তার কাছে ব্যবসার প্রায় চার লাখ টাকা ছিল। সেটা পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, অচেতন অবস্থায় ফারুককে স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন। তার পেট ওয়াশ করে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।