ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গোপালগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, জুন ২৫, ২০২২
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গোপালগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা

গোপালগঞ্জ: পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গোপালগঞ্জে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (২৫ জুন) সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এ শোভাযাত্রা শুরু হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।

 

শোভাযাত্রায় জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. কামরুল হাসান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী এহসানুল হক, গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক অসিত কুমার মল্লিকসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

রং-বেরঙের বেলুন, বাঁশি ও ঢাক-ঢোল পিটিয়ে শোভাযাত্রায় জেলা ও পুলিশ প্রশাসন, বিভিন্ন সরকারি দপ্তর, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী, স্কুল কলেজের শিক্ষার্থীগণ ও সাধারণ মানুষ অংশ নেন।
অন্যদিকে, দক্ষিণ-প‌শ্চিমাঞ্চ‌লের কো‌টি মানুষের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে গোপালগঞ্জে তিন দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন ক‌রে‌ছে জেলা ও উপজেলা প্রশাসন।  

জেলা প্রশাসন সূ‌ত্রে জানা গে‌ছে, কর্মসূচির অংশ হিসেবে আজ শনিবার বিকেল ৪টায় পদ্মা সেতুর ওপর ডকুমেন্টরি প্রদর্শনী, সোয়া ৪টায় পৌর পার্কে পদ্মা সেতুর থিম সং পরিবেশনা, সাড়ে ৪টায় স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে আনন্দ উৎসব, সন্ধ্যা ৭টায় ঢাকা থেকে আগত শিল্পীদের অংশগ্রহণে কনসার্ট, রাত ৯টায় লেজার লাইট শো অনুষ্ঠিত হবে।

আগামী ২৬ জুন বিকেল ৩টায় পৌর পার্কে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে আনন্দ উৎসব ও সন্ধ্যা ৭টায় ঢাকা থেকে আগত কণ্ঠশিল্পী ক্লোজআপ ওয়ান তারকা রাজীব ও চ্যানের আই তারকা ইমরানের পরিবেশনায় সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হবে।

আগামী ২৭ জুন পৌর পার্কে উপজেলার শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাত ৮টায় যাত্রাপালা রূপবান প্রদর্শিত হবে।
এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আনন্দ শোভাযাত্রাসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, জুন ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।