ঢাকা, সোমবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বন্ধুদের সঙ্গে গোসল করতে যাওয়াই কাল হলো মাসুদের

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জুন ২৭, ২০২২
বন্ধুদের সঙ্গে গোসল করতে যাওয়াই কাল হলো মাসুদের

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে মাসুদ রানা (২১) নামে এক কলেজছাত্র নিখোঁজ হয়েছেন।

সোমবার (২৭ জুন) বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের সিএ্যান্ডবি ঘাট এলাকায় ঘটে এ দুর্ঘটনা।

নিখোঁজ হওয়া মাসুদ চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রনিক্স বিভাগের সপ্তম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। তিনি রাজশাহী তেরখাদিয়ার বাসিন্দা।

ঘটনার পরে স্থানীয়রা খবর দিলে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। বেলা ১টা ১৫ মিনিট পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি। তবে উদ্বার অভিযান চলমান রয়েছে।

এছাড়া স্থানীয়রা ঘটনায় আহত মাসুদের সহপাঠী তালেবকে উদ্বার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করেছেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের তিনজন ছাত্র একসঙ্গে নদীতে গোসল করতে নামেন। পরে পানিতে ভাসতে ভাসতে মহানন্দা ব্রিজ পার হয়ে এসে দুইজন উঠতে পারলেও অপর একজন পানিতে ডুবে যান।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।