ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বর-কনের গলায় চাপাতি ঠেকিয়ে ট্রলারে ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, জুন ২৭, ২০২২
বর-কনের গলায় চাপাতি ঠেকিয়ে ট্রলারে ডাকাতি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মেঘনা নদীতে নববধূ ও বরযাত্রীবাহী একটি ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় বর-কনের গলায় চাপাতি ঠেকিয়ে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট করে নেয় ডাকাতরা।

সোমবার (২৭ জুন) বিকেলে মেঘনা শিল্পাঞ্চলের কাছে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গত শুক্রবার মেঘনা থানার আবুল কাসেমের মেয়ে শারমিনের সঙ্গে বিয়ে হয় সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী গ্রামের মোতালেবের ছেলে মালেশিয়া প্রবাসী নুরে আলমের। সোমবার নববধূকে আনতে যান নুরে আলমের ৩০/৩৫ জন স্বজন। বর ও নববধূকে নিয়ে ট্রলারযোগে ফেরার পথে প্রতাবেরচর এলাকার পৌঁছালে ১০/১৫ জনের একটি ডাকাতদল পিস্তল, চাপাতি ও লোহার রড নিয়ে হামলা করে সেই ট্রলারে।

ডাকাতদলের সদস্যরা নববধূ ও বরের গলায় চাপাতি ধরে সবাইকে জিম্মি করেন। তারা মারধর করে লোকজনকে মারধর করে স্বর্ণালঙ্কার, নগদ এক লাখ টাকা, মোবাইল ফোনসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে নেন।

ডাকাতদের মারধরে নুরে আলম, আব্দুল বাতেন, জুবায়ের, হাফেজ আহম্মদ, আবু ছালে, সাহপরান, সেলিম, বিল্লাল, নাছরিন, নুরজাহান, খোদেজাসহ অন্তত ২০ জন আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নারায়ণগঞ্জ নৌ পুলিশের এসপি মীনা মাহমুদা বলেন, আমরা ঘটনা শুনেছি। তবে নিশ্চিত নই, খবর নিচ্ছি।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।