ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউপি চেয়ারম্যানের নামে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জুন ২৮, ২০২২
ইউপি চেয়ারম্যানের নামে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে মামলা

কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর উপজেলায় শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে থেতরাই ইউপি চেয়ারম্যান আতাউর রহমান আতার (৫০) বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এজাহার দায়ের করা হয়েছে।

সোমবার (২৭ জুন) এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পেনাল কোড ৫০৬ ধারায় চেয়ারম্যান আতাউর রহমানের বিরুদ্ধে উলিপুর থানায় এজাহারটি দায়ের করেন।



মামলার এজাহার সূত্রে জানা যায়, উলিপুর উপজেলার থেতরাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আতাউর রহমান আতা গত ৯ জুন ওই নারীকে ভোটার আইডি কার্ড নিয়ে তার বাড়িতে আসতে বলেন। সেই মোতাবেক ওই নারী সকাল ৯টায় আইডি কার্ড নিয়ে চেয়ারম্যানের বাড়িতে গেলে লোকজন না থাকার সুবাদে ঘরের দরজা বন্ধ করে জোরপূর্বক শ্লীলতাহনির চেষ্টা করেন। পরে ওই নারী ধস্তাধস্তি করে কোন রকমে চেয়ারম্যানের ঘর থেকে বের হয়ে একটি অটোরিকশায় উঠে পড়েন। বেকায়দা দেখে চেয়ারম্যান দৌড়ে গিয়ে ওই অটোতে উঠে ঘটনাটি কাউকে না জানাতে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করেন অভিযুক্ত চেয়ারম্যান আতাউর রহমান আতা। পরে এ ঘটনায় সোমবার (২৭ জুন) ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চেয়ারম্যানের বিরুদ্ধে উলিপুর থানায় একটি এজাহার দায়ের করেন।

এ ব্যাপারে মঙ্গলবার (২৮ জুন) দুপুরে থেতরাই ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ওরফে আতার মোবাইলফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোনকল রিসিভ করেননি।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ কবির বাংলানিউজকে জানান, বাদীর অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা রুজু করা হয়েছে, তদন্ত অব্যাহত রয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, জুন ২৮, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।