ঢাকা, শনিবার, ৪ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

জাতীয়

স্ত্রী ছেড়ে চলে যাওয়ায় স্বামীর আত্মহত্যা! 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৯ ঘণ্টা, জুলাই ১, ২০২২
স্ত্রী ছেড়ে চলে যাওয়ায় স্বামীর আত্মহত্যা!  প্রতীকী ছবি

খুলনা: খুলনার রূপসায় তাপস পাল (৪০) নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে জানা গেছে, স্ত্রী ছেড়ে চলে যাওয়ায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে  গলায় ফাঁস লাগিয়ে আত্মাহত্যা করেছেন ওই ব্যক্তি।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে রূপসা উপজেলার টিএসবি ইউনিয়নের গিলাতলা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি একই এলাকার গোপাল চন্দ্র পালের ছেলে।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  সরদার মোশারেফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, রূপসা উপজেলার টিএসবি ইউনিয়নের গিলাতলা গ্রামের একটি কড়াই গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তাপসের মরাদেহো উদ্ধার করা হয়। এ ব্যাপারে রূপসা থানায় একটি অপমৃত্যু ওসি মামলা হয়েছে।

তিনি জানান, তাপসের প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। পরে তিনি দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীও অভিমান করে বাবার বাড়িতে চলে  চলে যান।  

এলাকাবাসীর বরাতে জানা গেছে, প্রতিদিনের ন্যায় তাপস পাল সকালে পানের বরজে কাজের উদ্দেশ্যে বের হন। কিন্তু দুপুরে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়ে। পরে তাকে খুঁজতে বের হন সবাই। অবশেষে বাড়ির পাশের একটি বাগানের কড়াই গাছের সঙ্গে তাঁকে ঝুলতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। এরপর পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহত তাপস পাল দীর্ঘদিন ধরে পারিবারিক সমস্যায় ভুগছিলেন। এরমধ্যে স্ত্রীও তাকে ছেড়ে চলে যায়। সেই দুঃখে ও ক্ষোভে কড়াই গাছের সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩১৮ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এমআরএম/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa