ঢাকা, শনিবার, ৪ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

জাতীয়

বিয়ে করতে হেলিকপ্টারে উড়ে গেলেন সাবেক ছাত্রলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, জুলাই ১, ২০২২
বিয়ে করতে হেলিকপ্টারে উড়ে গেলেন সাবেক ছাত্রলীগ নেতা

ব্রাহ্মণবাড়িয়া: খোলা মাঠে হেলিকপ্টার। চারপাশে হাজারো মানুষের ভীড়।

এমন সময় রাজকীয় পোশাকে হাতে তলোয়ার নিয়ে হেলিকপ্টারের সামনে হাজির হন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা রিদওয়ান আনসারী রিমু। পরক্ষণেই তিনি হেলিকপ্টারে চড়ে উড়াল দেন কনের বাড়িতে। হেলিকপ্টারে প্রায় ছয় কিলোমিটার পথ পাড়ি শেষে ঘোড়ায় চড়ে যান শ্বশুরবাড়িতে।

নিজের বিয়েকে স্মরণীয় করে রাখতে এই আয়োজন করেন রিদওয়ান আনসারী। বিয়ের এমন জমকালো আয়োজন দেখতে ভিড় জমায় হাজারো মানুষ। উৎসুক লোকজনের ভিড় সামলাতে ও নিরাপত্তার দায়িত্ব পালনে উপস্থিত ছিল পুলিশ।

বিয়ের জমকালো আয়োজন করে আলোচনায় আসা বর রিদওয়ান আনসারি রিমু কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মুন্সেফপাড়ার আনসারি বাড়ির এ আর আনসারী বাবরু ও রোকসানা আনসারী পপির ছোট ছেলে তিনি।  

শুক্রবার দুপুরে পৌর এলাকার অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের বোর্ডিং মাঠ থেকে তিনি হেলিকপ্টারে যাত্রা শুরু করেন। প্রায় ছয় কিলোমিটার দূরে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের সুহিলপুর বাজারে বরের হেলিকপ্টার অবতরণ করে। সেখান থেকে তিনি ঘোড়ায় চড়ে কনের বাড়ি সুহিলপুর গ্রামে যান।  

কনে তামান্না খানম চাঁদনী সুহিলপুর গ্রামের আক্তার খানের মেয়ে। তিনি এবার এইচএসসি পরীক্ষার্থী। কনের বাড়িতেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। পরে হেলিকপ্টারে চড়েই বর-কনে অন্নদা বোর্ডিং মাঠে আসেন।

বরের বড় ভাই রাইয়ান আনসারী রিকি জানান, রিদওয়ান তার ছোট ভাই। তাই আদরের ছোট ভাইয়ের বিয়েকে স্মরণীয় করে রাখতে হেলিকপ্টারে করে বরযাত্রা ও কনে নিয়ে আসার আয়োজন করা হয়। ঢাকা থেকে ভাড়া করা হয় হেলিকপ্টার। ছোট ভাইয়ের খুব ইচ্ছে ছিল বিয়ের দিন কনের বাড়িতে হেলিকপ্টারে যাবে। সেই আশা পূরণ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইব্রাহিম জানান, কৌতূহলী ও উৎসুক লোকজনের ভিড় সামলাতে পুলিশ নিরাপত্তার দায়িত্ব পালন করে।

বাংলাদেশ সময়: ২৩৪৩ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa