ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

জাতীয়

মাদরাসাছাত্রীদের উত্ত্যক্ত: রায়পুরে ২ বখাটের কারাদণ্ড 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, জুলাই ২, ২০২২
মাদরাসাছাত্রীদের উত্ত্যক্ত: রায়পুরে ২ বখাটের কারাদণ্ড 

লক্ষ্মীপুর: দুই মাদরাসাছাত্রীকে উত্ত্যক্তের ঘটনায় আহাদ হোসেন (২৩) এবং জাহিদুল ইসলাম সবুজ (১৯) নামে দুই বখাটের এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২ জুলাই) দুপুরে লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পূর্বলাছ এলাকার খেজুরতলা এলাকায় ঘটনা ঘটে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল ওই দুই বখাটকে কারাদণ্ড দেন।  

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- রায়পুর ইউনিয়নের দেবীপুর গ্রামের পাটোয়ারী বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে জাহিদুল ও একই গ্রামের সৈয়দ আলী জমাদ্দার বাড়ির মৃত মনির হোসেনের ছেলে আহাদ।  

উপজেলা প্রশাসন সূত্র জানায়, দুপুর ১টার দিকে রায়পুর হালিমা (রা.) মহিলা দাখিল মাদরাসার ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে আহাদ এবং জাহিদুলকে আটক করা হয়। আটকের পর কুপ্রস্তাব ও নারীর শ্লীলতাহানির অপরাধ স্বীকার করায় তাদের এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে রায়পুর থানা পুলিশ।  

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বাংলানিউজকে বলেন, স্থানীয়রা দুই বখাটেকে আটক করে প্রশাসনের হাতে সোপর্দ করে। তাদের এক বছর করে সাজা দেয় ভ্রাম্যমাণ আদালত। লক্ষ্মীপুরের আদালতে ওই দু’জনকে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa