ঢাকা, শনিবার, ৪ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

জাতীয়

ট্রেনে কাটা পড়ে পা হারালেন রেল সেতুর সাইট ইঞ্জিনিয়ার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, জুলাই ২, ২০২২
ট্রেনে কাটা পড়ে পা হারালেন রেল সেতুর সাইট ইঞ্জিনিয়ার

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতী ট্রেনে কাটা পড়ে পা হারালেন নির্মাণাধীন বঙ্গবন্ধু রেল সেতুর দায়িত্বে থাকা তমা এন্টারপ্রাইজের সাইট ইঞ্জিনিয়ার। জাবের খান (২৪) নামের আহত সাইট ইঞ্জিনিয়ার কালিহাতী উপজেলার আইয়ুব খানের ছেলে।

শনিবার (২ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে কালিহাতী উপজেলার বিয়ারামারুয়া নামক স্থানে জামালপুরগামী ‘ধলেশ্বরী এক্সপ্রেস’ ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, জাবের খান নির্মাণাধীন নতুন রেল লাইনের কাজ শেষে মোবাইলফোনে কথা বলতে বলতে রেললাইন পার হচ্ছিলেন। এসময় ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে তাঁর পা বিচ্ছিন্ন হয়ে যায়।

টাঙ্গাইল ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সাকলাইন বাংলানিউজকে নিশ্চিত করে জানান, নির্মাণাধীন বঙ্গবন্ধু রেল সেতুর তমা এন্টারপ্রাইজের সাইট ইঞ্জিনিয়ার জাবের খান ট্রেনে কাটা পড়েন। তাঁর পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তাঁকে উদ্ধার করে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।  

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa