ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভুয়া কাবিনে স্বামী দাবি, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রীঘরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
ভুয়া কাবিনে স্বামী দাবি, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রীঘরে আলেয়া বেগম

রাজবাড়ী: ৩০ লাখ টাকার ভুয়া কাবিনসহ সুমন মিয়া নামে এক ব্যক্তিকে স্বামী দাবি করার দায়ে কারাগারে গেছেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।  

রোববার (৩ জুলাই) আদালতে জামিন চাইতে গেলে আদালত আলেয়া বেগম ও ভুয়া কাবিনের দুই সাক্ষীকে জামিন না দিয়ে কারাগারে পাঠান।

মামলা সূত্রে জানা গেছে, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া খাতুন একটি ভুয়া কাবিন নামা তৈরি করেন। কাবিনে স্বামী হিসেবে রাজবাড়ী সদর উপজেলার মিজানুর ইউনিয়নের সূর্যনগর গ্রামের সুমন মিয়াকে স্বামী হিসেবে দাবি করেন তিনি। এরপর এ কাবিন দিয়ে আলেয়া বেগম সুমন মিয়ার কাছে স্ত্রীর মর্যাদা চেয়ে ৩০ লাখ টাকা দাবি করেন।  

এ ঘটনায় সুমন মিয়া রাজবাড়ী ১ নম্বর আমলী আদালতে কাবিননামাটি ভুয়া ও জালিয়াতি উল্লেখ করে ২০২১ সালের ২১ জানুয়ারি মামলা দায়ের করেন। আদালত মামলাটি গ্রহণ করে জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার ওপর তদন্ত দেন। শিক্ষা কর্মকর্তা তদন্ত করে কাবিন নামাটি ভুয়া মর্মে প্রতিবেদন দাখিল করেন আদালতে।  

এরপর রোববার (৩ জুলাই) দুপুরে আদালতে জামিন নিতে গেলে ১ নম্বর আমলী আদালতের বিচারক সুমন হোসেন আসামি আলেয়া খাতুন ও কাবিননামার দুই সাক্ষীকে কারাগারে পাঠান।

মামলার বাদীপক্ষের আইনজীবী নিজাম উদ্দিন হায়দার এ তথ্য নিশ্চিত করেন।  

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।