ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কোম্পানিগঞ্জে অটোরিকশা-পিকঅ্যাপভ্যানের সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
কোম্পানিগঞ্জে অটোরিকশা-পিকঅ্যাপভ্যানের সংঘর্ষে নিহত ২ ফাইল ফটো।

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় সংযোগ সড়ক থেকে মূল সড়কে ওঠার সময় পিকঅ্যাপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংষর্ষে ব্যাটারিচ্যালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন অটোরিকশাচালক মামুন (৪৫)।

  

সোমবার (৪ জুলাই) বিকেল ৩টার দিকে উপজেলার বাংলাবাজার-সোনাপুর সড়কের চরফকিরা ইউনিয়নের বিজয় নগরের তের চোরার বেড়ি দোকান ঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জালাল উদ্দিন মিলন (৪৮) কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের হানিফ বিএসসি বাড়ির মান্নান দরবেশের ছেলে এবং লিলি বেগম (৩৫) কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের বাদামতলী এলাকার আলী সওদাগরের স্ত্রী।

চরফকিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জায়দল হক কচি জানান, বিকেলে ৩টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকা থেকে একটি পিকঅ্যাপভ্যান সোনাপুরের উদ্দেশে যাত্রা করে। পথে পিকঅ্যাপভ্যানটি চরফকিরা ইউনিয়নের তের চোরার বেড়ি দোকানঘর এলাকায় পৌঁছালে চাপরাশিরহাট সংযোগ সড়ক থেকে একটি অটোরিকশা বাংলাবাজার-সোনাপুর সড়কে উঠলে পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।  

এতে ঘটনাস্থলেই যাত্রী মিলন মারা যান। গুরুতর আহত অবস্থায় অটোরিকশা যাত্রী লিলি বেগম ও অটোরিকশা চালক মামুনকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক লিলি বেগমকে মৃত ঘোষণা করেন।  

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এসএম মিজানুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয় লোকজন পিকআপভ্যানসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।