ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

জাতীয়

ছাত্রীকে নিয়ে পালানো সেই শিক্ষককে বহিষ্কার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
ছাত্রীকে নিয়ে পালানো সেই শিক্ষককে বহিষ্কার

রাজশাহী: দশম শ্রেনির স্কুলছাত্রী নিয়ে পালিয়ে যাওয়া রাজশাহী পুঠিয়ার সেই শিক্ষক আল শাহারিয়ার রোকনকে (৩৫) বহিষ্কার করা হয়েছে।

পুঠিয়ার ঝলমলিয়া হাই স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবু বক্কর এ তথ্য নিশ্চিত করেছেন।

এক প্রশ্নের জবাবে স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবু বক্কর বলেন, আজ সোমবার (৪ জুলাই) পর্যন্ত ওই শিক্ষক ও স্কুলছাত্রীর কোনো হদিস মেলেনি। তাই এ ঘটনায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে ওই শিক্ষককে বহিষ্কার করা হয়েছে।  

সেই সঙ্গে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

এদিকে স্কুলছাত্রীকে নিয়ে লাপাত্তা হওয়ায় স্বামীর শাস্তির দাবিতে বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছেন ওই শিক্ষকের দ্বিতীয় স্ত্রী। ওই শিক্ষক প্রথম স্ত্রীকে তালাক দিয়ে দ্বিতীয় বিয়ে করেছিলেন।

ওই শিক্ষকের দ্বিতীয় স্ত্রীর নাম নাজনীন আক্তার সুমি। তিনি বলেন, বিয়ের পর থেকেই রোকন তাকেও বিভিন্নভাবে নির্যাতন করে আসছে।

এতদিন তার সব নির্যাতন মুখ বুঝে সহ্য করলেও আর না। কারণ তিনি তার সঙ্গেও প্রতারণা করেছেন। তাকে বিয়ে করার পর আবারও আরেক স্কুলছাত্রীকে নিয়ে পালিয়েছেন। তার শিক্ষক স্বামীর বিরুদ্ধে এরই মধ্যে তিনি জেলা শিক্ষা অফিসে অভিযোগ দিয়েছেন।  

এছাড়া আইনি ব্যবস্থাও নেওয়ার প্রস্তুতি নিচ্ছে। তার উপযুক্ত বিচার হওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন>>১০ম শ্রেণির ছাত্রীকে নিয়ে লাপাত্তা শিক্ষক!

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa