ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোরেলগঞ্জে ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
মোরেলগঞ্জে ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে জাহাঙ্গীর হাওলাদার (৪০) নামে এক ব্যক্তিকে ছেলের সামনে কুপিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষের লোকজন। এসময় কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে ছেলে আজিজুর রহমান সাকিবকেও (১৮)।

সোমবার (০৪ জুলাই) দুপুর ২টার দিকে মোরেলগঞ্জ উপজেলা সদরের প্রাণিসম্পদ অফিসের সামনে এ হামলার ঘটনা ঘটে।  

নিহত জাহাঙ্গীর হাওলাদার বারইখালী-নিকারিপাড়া এলাকার বাসিন্দা। তার ছেলে আহত আজিজুর রহমান সাকিব সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. শাজাহান আহমেদ বলেন, পূর্ব শত্রুতার জের ধরে দুপুরে ধারাল অস্ত্র দিয়ে জাহাঙ্গীর ও তার ছেলে সাকিবকে কুপিয়ে আহত করেন ফরিদ নামে স্থানীয় এক ব্যক্তি। গুরুতর অবস্থায় স্থানীয়রা বাবা-ছেলেকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে সাকিবকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  

ওসি আরও জানান, অভিযুক্ত ফরিদকে আটক করার জন্য পুলিশ অভিযান শুরু করেছে। এছাড়া এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কি না, সে বিষয়েও পুলিশ তদন্ত শুরু করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত জাহাঙ্গীরের স্ত্রী ফাতেমা বেগম বলেন, আমার স্বামী পেশায় মোটরসাইকেলচালক। সম্প্রতি আরেক মোটরসাইকেলচালক ফরিদের সঙ্গে মোটরসাইকেল চালানোর সিরিয়াল নিয়ে আমার স্বামীর ঝগড়া হয়। এর জেরেই দুপুরে ফরিদ আমার স্বামী ও ছেলেকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এতে আমার স্বামী মারা গেছেন। আমি হত্যাকারীদের ফাঁসি চাই।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।