ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাবির 'ক' ইউনিটেও উত্তীর্ণ সেই আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
ঢাবির 'ক' ইউনিটেও উত্তীর্ণ সেই আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদভূক্ত 'ক' ইউনিটেও উত্তীর্ণ হয়েছেন বুয়েটে ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে নির্মমভাবে নিহত হওয়া আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফাইয়াজ।

সোমবার (৪ জুলাই) ইউনিটটির ফলাফল প্রকাশিত হলে এ তথ্য জানা যায়।

১০৬ দশমিক ২৫ মেধাস্কোর নিয়ে ভর্তি পরীক্ষায় ৪৪তম হয়েছেন আবরার ফাইয়াজ। বুয়েটের ভর্তি পরীক্ষায় ৪৫০তম হয়ে যন্ত্রকৌশল বিভাগেও ভর্তির জন্য নির্বাচিত হন তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের 'ক' ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীরা আগামী ০৬ জুলাই বিকেল ৩টা থেকে ২১ জুলাই বিকেল ৩টা পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে পারবেন।

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ বিভিন্ন কোটায় আবেদনকারীরা আগামী ১৭ জুলাই থেকে ২৪ জুলাই তারিখের মধ্যে সংশ্লিষ্ট কোটার ফরম ফার্মেসী অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে ওই সময়ের মধ্যে সেখানে জমা দিতে হবে।

এছাড়া ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি এক হাজার টাকা জমা দিয়ে আগামী ৬ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত ফার্মেসী অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

ভর্তি সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য ভর্তি পরীক্ষার https://admission.eis.du.ac.bd- ওয়েবসাইটে ক-ইউনিটের নোটিশে পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ০০২৯ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
এসকেবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।