ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩৪

বরিশাল: ঢাকা-বরিশাল মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৩৪ জন আহত হয়েছেন।

বুধবার (০৬ জুলাই) দুপুরে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট এবং বাবুগঞ্জ ও গৌরনদী  থানাধীন এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

এর মধ্যে বরিশাল-ঢাকা মহাসড়কে মাইক্রোবাস চাপায় মোটর সাইকেল অরোহী নিহত হয়েছেন।

বুধবার মহাসড়কের শিকারপুর ব্রিজের ঢালে ইছলাদি টোল ঘর সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটর সাইকেল অরোহী হলেন-বেল্লাল হোসেন শেখ (৪০)। সে রাজবাড়ীর হরিণডাঙ্গা এলাকার আমিন শেখের ছেলে।

বাবুগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম প্রত্যক্ষদর্শীর বরাতে দিয়ে জানান, মোটরসাইকেলে বেল্লাল গৌরনদীর দিকে যাচ্ছিলেন। তখন বরিশালের উদ্দেশ্যে যাওয়া অজ্ঞাত মাইক্রোবাস মোটরসাইকেল অরোহীকে চাপা দিয়ে পালিয়ে গেছে।

বেল্লালকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।

বেল্লাল একা থাকায় তার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারেননি বলে এসআই জহিরুল ইসলাম জানিয়েছেন।

অপরদিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর নামক এলাকায় যাত্রীবাহী দুটি পরিবহনের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ৩২ যাত্রী গুরুত্বর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ১৮ জনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিপুল হোসেন জানান, বুধবার দুপুর বারোটার দিকে মহাসড়কের খাঞ্জাপুর এলাকায় ঢাকা থেকে বরিশালগামী বরিশাল এক্সপ্রেস ও বরিশাল থেকে ঢাকাগামী আল মোবারাকা নামের দুটি যাত্রীবাহী পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় পরিবহনের ৩২ জন যাত্রী আহত হন।

গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ মো. বেল্লাল জানান, দুর্ঘটনার পরপরই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকেল তিনটার দিকে মহাসড়কে যানচলাচল স্বাভাবিক করা হয়।

অপরদিকে দুপুরে বরিশাল নগরের কাশিপুরের বাসতলা এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করে এয়ারপোর্ট থানার এসআই সুমন জানান, বাসটি ঢাকা থেকে বরিশালের দিকে আসছিল। কাশিপুর এলাকায় এলে বিপরীত দিকে থেকে আসা ট্রাকের সঙ্গে মুখেমুখি সংঘর্ষ হয়। এ দুর্ঘটনায় দুই যানবাহনের দুজন চালক আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এমএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad