ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জে ১৫ ইউপিতে ভিজিএফের চাল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
শিবগঞ্জে ১৫ ইউপিতে ভিজিএফের চাল বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ: আসন্ন ঈদুল আজহা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়নে হতদরিদ্রদের মধ্যে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।  

বুধবার (৬ জুলাই) সকালে ইউপি চত্বরে ভিজিএফের চাল বিতরণের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যানরা।

 

এদিকে চককীর্তি ইউপিতে ভিজিএফ বিতরণের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হাসান (আনু মিঞা), দাইপুখুরিয়া ইউপি চত্বরে ভিজিএফের চাল বিতরণের উদ্বোধন করেন চেয়ারম্যান মো. আলমগীর (রেজা) ও শ্যামপুর ইউপি চেয়ারম্যান মো. রবিউল ইসলাম।  

এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসারসহ ইউপির সব সদস্য ও কর্মকর্তা-কর্মচারিরা। প্রতি বছরের মতো এ বছর চককীর্তি ইউপিতে ৫ হাজার ৬০টি পরিবারের জন্য চককীর্তি ইউনিয়নের ৫ হাজার ৬০টি পরিবারের জন্য ৫০ দশমিক ৬০ মেট্রিক টন, দাইপুখুরিয়া ইউনিয়নের ৫ হাজার ৪৬৫টি পরিবারের জন্য ৫৪ দশমিক ৬৫ মেট্রিক টন, ৩ হাজার ১৮টি পরিবার ও শ্যামপুর ইউনিয়নের ৫ হাজার ৫৮০টি পরিবারের জন্য ৫৫ দশমিক ৮০ মেট্রিক টন ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়।

এছাড়া শাহাবাজপুর ইউনয়নে ৭ হাজার ২৭৫টি পরিবারের জন্য ৭২ দশমিক ৭৫ মেট্রিক  টন, মোবাকপুর ইউনিয়নে ৪ হাজার ১৪৫টি পরিবারের জন্য ৪১ দশমিক ৪৫ মেট্রিক টন, কানসাট ইউনিয়নের ৫ হাজার ৪৭০টি পরিবারের জন্য ৫৪ দশমিক ৭০ মেট্রিক টন, শ্যামপুর ইউনিয়নে ৫ হাজার ৫৮০টি পরিবারের জন্য ৫৫ দশমিক ৮০ মেট্রিক টন, বিনোদপুর ইউনিয়নের ৫ হাজার ৬৭৫টি পরিবারের জন্য ৫৬ দশমিক ৭৫ মেট্রিক টন, মনাকষা ইউনিয়নে ৭ হাজার ২৭০টি পরিবারের জন্য ৭২ দশমিক ৭০ মেট্রিক টন, দুর্লভপুর ইউনিয়নে ৭ হাজার ৫৭০টি পরিবারের জন্য ৭৫ দশমিক ৭০ মেট্রিক টন, উজিরপুর ইউনিয়নে ১৩১৫টি পরিবারের জন্য ১৩ দশমিক ১৫ মেট্রিক টন, পাকা ইউনিয়নে ২ হাজার ৯৮০টি পরিবারের জন্য ২৯ দশমিক ৮০ মেট্রিক টন, ঘোড়াপাখিয়া ইউনিয়নে ২ হাজার ৩১০টি পরিবারে জন্য ২৩ দশমিক ১০ মেট্রিক টন, ধাইনগর ইউনিয়নে ৫ হাজার ৩৬০টি পরিবারের জন্য ৫৩ দশমিক ৬০ মেট্র্রিক টন, নয়ালাভাঙ্গা ইউনিয়নে ৫ হাজার ৭৬৫টি পরিবারের জন্য ৫৭ দশমিক ৬৫ মেট্রিক টন ও ছত্রাজিতপুর ইউনিয়নে ২ হাজার ৭৯০টি পরিবারের জন্য ২৭ দশমিক ৯০ মেট্রিক টন চাল বিতরণ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।