ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাবতলীতে ভিড় নেই যাত্রীদের, চাপ বাড়বে ৭ জুলাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
গাবতলীতে ভিড় নেই যাত্রীদের, চাপ বাড়বে ৭ জুলাই

গাবতলী থেকে: ঈদযাত্রায় বাস কাউন্টারগুলোতে ভিড় নেই যাত্রীদের। সংশ্লিষ্টরা বলছেন, আগের মতো ঈদযাত্রায় নেই যাত্রীর ভিড়।

গাবতলীতে ৭ জুলাই রাতে যাত্রীদের চাপ বাড়তে পারে।

বুধবার (০৬ জুলাই) দুপুর থেকে বিকেল পর্যন্ত রাজধানীর গাবতলী বাস টার্মিনাল ঘুরে এমন চিত্র দেখা যায়।

সরেজমিনে দেখা যায়, দুপুর থেকেই গাবতলী বাস টার্মিনালে যাত্রীদের ভিড় নেই। বিকেলে কিছু যাত্রী আসেন গাবতলীতে, যারা অগ্রিম টিকিট কেটে ছিলেন। এছাড়াও অল্প কিছু যাত্রীদের টিকিট খুঁজতে দেখা যায়। পরিবহণ শ্রমিকদের যাত্রীদের উদ্দেশ্যে টিকিট বিক্রির জন্য ডাকাডাকি করতেও দেখা যায়।

বেসরকারি কলেজ ছাত্র আল-আমিন যাবেন খুলনা। তিনি বলেন, আমি আগেই টিকেট কেটে ছিলাম। বুধবার বিকেল সাড়ে ৬টায় আমার বাস। এস.পি গোল্ডেন লাইনে খুলনা যাচ্ছি বাড়িতে ঈদ করতে।

শ্যামলী এন.আর ট্রাভেলস কাউন্টার মাস্টার মো. আসাদ বলেন, আমরা ঈদ উপলক্ষে টিকিট আগেই বিক্রি করেছি। যাত্রীদের চাপ ছিল না। অগ্রিম টিকেট ক্রেতারা বাড়ি ফিরছেন। তারাই আসছেন কাউন্টারে।

হানিফ এন্টারপ্রাইজের কাউন্টার মাস্টার কবির হোসেন বাংলানিউজকে বলেন, টিকিট তেমন বেচাকেনা নাই। ৭ তারিখ রাতে একটু ভিড় হতে পার। এছাড়া ৮ জুলাই গাবতলীতে যাত্রীদের ভিড় বাড়তে পারে।

তিনি বলেন, গাবতলী থেকে যাত্রীরা অনলাইনেও তেমন কাটছেন না। বরিশালের যাত্রীরা এখন সায়েদাবাদমুখী। এছাড়া অন্য রুটে যাত্রী আছে তাও কম।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এমএমআই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।