ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

স্বামী হত্যার অভিযোগ

ডিস্ট্রিক করেসপন্ডেপন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
স্বামী হত্যার অভিযোগ

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরের বহলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা নজরুল ইসলামের (৪২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, তার স্ত্রী নিজেই তাকে হত্যা করেছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে মিরপুর থানা পুলিশ।

নিহত নজরুল ইসলাম মিরপুর উপজেলার বহলবাড়ীয়া এলাকার আজিম উদ্দিনের ছেলে। তিনি বহলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা হিসেবে কাজ করতেন।

নজরুল ইসলামের স্ত্রী নাদিরা মোস্তফা জানান, বুধবার (৬ জুলাই) রাতে খাবার খেয়ে ঘুমাতে যান নজরুল। পরে সকাল ৭টার দিকে তার কোনো সাড়া না থাকায় সন্দেহ হলে দেখেন তিনি মারা গেছেন।

নিহতের বড় ভাই ফজলুল হক অভিযোগ করে বলেন, আমার ভাইয়ের ১৫ বছর আগে বিয়ে হয়েছে। তবে এখনও তাদের কোনো সন্তান হয়নি। এ কারণে তাদের মধ্যে মনোমালিন্য ছিল। হয়তো রাতের কোনো এক সময় নজরুলের স্ত্রী'ই তাকে হত্যা করেছে।

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa