ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

২ গাড়ির আড়াআড়ি চলাচলে প্রাণ গেল প্রবাসীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
২ গাড়ির আড়াআড়ি চলাচলে প্রাণ গেল প্রবাসীর

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় পশু খাদ্য বোঝাই পিকআপভ্যানের চাপায় মানিক মিয়া (৪৮) নামে এক প্রবাসী নিহত হয়েছেন। দুইটি পিকআপভ্যান আড়াআড়িভাবে যাওয়ায় তিনি চাপা পড়েন বলে জানায় পুলিশ।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে বানিয়াচং উপজেলার ওলিয়ারভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে পিকআপভ্যানের চালককে আটক করে পুলিশ।

নিহত মানিক মিয়া উপজেলার জাতুকর্ণপাড়া গ্রামের বাসিন্দা। তিনি কুয়েত প্রবাসী ছিলেন। সম্প্রতি ছুটিতে তিনি দেশে আসেন।

পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে মানিক মিয়া হবিগঞ্জ-বানিয়াচং সড়ক দিয়ে মোটরসাইকেলে করে বাড়ি থেকে সুটকি নদীর দিকে যাচ্ছিলেন। পরে ওলিয়ারভাঙ্গা এলাকায় পৌঁছালে পশু খাদ্য নিয়ে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান তার মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় ও মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দুর্ঘটনার পর পিকআপভ্যানটি নিয়ে চালক কাউছার মিয়া পালিয়ে যান। পরে বানিয়াচং ও আজমিরীগঞ্জ থানা পুলিশ মিলে তাকে আটক করে। তিনি চুনারুঘাট উপজেলার বাসিন্দা।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, দুইটি পিকআপভ্যান আড়াআড়িভাবে সড়ক দিয়ে যাওয়ার কারণে দুর্ঘটনা ঘটেছে। চালককে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa