ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
ভাঙ্গায় ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ১৪ কেজি গাঁজাসহ তিন মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলের দিকে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

 

গ্রেফতাররা হলেন- জেলার পার্শ্ববর্তী সদরপুর উপজেলার আইন উদ্দীন মাতুব্বর ডাঙ্গী গ্রামে বাসিন্দা আ. রাজ্জাক মণ্ডল (৫২), জেলা সদরের পশ্চিম গোয়াল চামট বেতুয়াবাড়ি এলাকার হান্নান মুন্সীর ছেলে ইমরান হোসেন (২৭) ও জেলার কোতোয়ালি থানার জয়দেবপুর গ্রামের সূর্য খানের ছেলে শরীফ খান (২৫)।

জানা গেছে, বুধবার (৬ জুলাই) দিনগত রাত আনুমানিক ৩টার দিকে উপজেলার মালিগ্রাম-কালামৃধা সড়কের রশিবপুরা গ্রামে একটি সাদা রঙের প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল থেকে ১৪ কেজি গাঁজা জব্দ করা হয়। সে সময় গাঁজা বহনকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পার্শ্ববর্তী পাটক্ষেত দিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে রাজ্জাক ও ইমরানকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে এদিন রাতেই ভাঙ্গা বিশ্বরোড সংলগ্ন পৌরসভার সামনের সড়ক থেকে নামে শরীফ নামে আরও এক মাদকবিক্রেতাকে গ্রেফতার করা হয়।  

এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. আবু তাহের বাংলানিউজকে জানান, গোপন তথ্যে ভিত্তিতে ওই এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজাসহ ওই তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়। মাদক বহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা করা হলেও কৌশলে প্রাইভেটকারটি পালিয়ে যায়। এ ঘটনায় তাদের নামে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের পর আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।