ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কোরবানির মাংস নিয়ে ফেরার পথে বাসচাপায় চাচা-ভাতিজা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
কোরবানির মাংস নিয়ে ফেরার পথে বাসচাপায় চাচা-ভাতিজা নিহত

কুমিল্লা: কোরবানির মাংস নিয়ে শহরের বাসার দিকে যাওয়ার পথে বাসচাপায় চাচা-ভাতিজা নিহত হয়েছেন। রোববার (১০ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে কুমিল্লার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরুড়ার খোশবাস উত্তর ইউনিয়নের নবীপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে মাকসুদুর রহমান (৩৮) ও তার প্রবাসী রিপনের ছেলে ফাহাদ হোসেন (৮)।

দু’জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন মাকসুদুর রহমানের চাচা অলিতলা সিনিয়র ফাজিল মাদ্রাসার ভাইস-প্রিন্সিপাল মো. শাহ আলম।

জানা যায়, মাকসুদুর রহমান পরিবারসহ কুমিল্লা নগরীর তালপুকুর পাড় এলাকায় ভাড়া বাসায় থাকতেন। রোববার কোরবানির গরু কাটাকুটির কাজ শেষ হলে মোটরসাইকেলে করে ভাতিজাসহ মাংস নিয়ে কুমিল্লায় রওনা দেন তারা। বিকেলে কোটবাড়ি বিশ্বরোড এলাকায় পৌঁছালে একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই চাচা-ভাতিজা নিহত হন।

নিহত মাকসুদর রহমানের চাচা শাহ আলম বলেন, তাদের মরদেহ ফ্রিজ করে রাখা হয়েছে। সোমবার (১১ জুলাই) সকালে তাদের দাফন করা হবে।
কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, আমরা জেনেছি বাসচাপায় দুজন মোটরবাইক আরোহীর মৃত্যু হয়েছে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আমরা দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ বিষয়ে ভিডিও তথ্য সংগ্রহ করার চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।