ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাঁতরে নদী পার হতে গিয়ে যুবক নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
সাঁতরে নদী পার হতে গিয়ে যুবক নিখোঁজ

বরিশাল: বরিশালে বন্ধুদের সঙ্গে সাঁতরে নদী পার হতে গিয়ে স্পিড বোটের টেউয়ে সুজন মল্লিক (১৮) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে বরিশাল সদর উপজেলার কড়ইতলা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

সুজন সদর উপজেলার টুঙ্গীবাড়ীয়া ইউনিয়নের বিশারদ গ্রামের বাসিন্দা ইসাহাক মল্লিকের ছেলে। তিনি রাজধানীর উত্তরায় একটি ফার্মেসির সেলসম্যান হিসেবে চাকরি করতেন।

সুজনের ভাই সবুজ মল্লিক জানান, ঈদের ছুটিতে সুজন বাড়িতে এসেছে। দুপুরে ৫-৬ জন বন্ধুদের নিয়ে কড়ইতলা নদীবন্দর থানা সংলগ্ন এলাকায় নদীতে গোসল করতে নামে সে। নদীতে নেমে বন্ধুরাসহ সাঁতরে নদীর অন্য তীরে যায় সে। ফেরার সময় নদীর মধ্যখানে আসার পর একটি স্পিড বোট আসে। এতে টেউয়ের কারণে সুজন ডুবে যায়। পরে ফায়ার সার্ভিসের ডুবরীরা সন্ধ্যা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে তাকে পায়নি।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, সাঁতরে নদী পার হতে গিয়ে এক যুবক নিখোঁজ হয়েছেন। ফায়ার সার্ভিসের ডুবুরিরা তল্লাশি করেছে। কিন্তু তারা কোনো সন্ধান পায়নি।

ওই যুবক স্পিড বোটের ঢেউয়ের তোরে ডুবে গিয়েছেন কি না সে বিষয়ে কিছু জানেন না ওসি। তবে নিখোঁজ সুজনের ভাই সবুজ দাবি করেছে, একটি ভিডিও তার কাছে রয়েছে।

উদ্ধার অভিযান পরিচালনা করা ফায়ার সার্ভিসের লিডার নজরুল ইসলাম বলেন, বুধবার (১৩ জুলাই) ফের উদ্ধার অভিযান চালানো হবে।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
এমএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।