ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জের হাওরে মিলল গোসল করতে নেমে নিখোঁজ যুবকের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
কিশোরগঞ্জের হাওরে মিলল গোসল করতে নেমে নিখোঁজ যুবকের মরদেহ 

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হাওরে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার পরদিন তানজিব সারোয়ার হিমেল (৩০) নামে এক যুবকের মরদেহ পাওয়া গেছে।  

বৃহস্পতিবার (১৪ জুলাই) সকাল পৌনে ১১টার দিকে জেলার করিমগঞ্জ ও মিঠামইন উপজেলার সীমান্তবর্তী হাওরের হাসানপুর ব্রিজ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

তানজিব সারোয়ার হিমেল (৩০) কিশোরগঞ্জ জেলা শহরের গাইটাল এলাকার মো. কামাল মিয়ার ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (১৩ জুলাই) বিকেলে পরিবারের সঙ্গে হিমেল হাওরে ঘুরতে যান। ওইদিন সন্ধ্যায় হাসানপুর ব্রিজ এলাকায় হাওরে গোসল করতে গিয়ে নিখোঁজ হন হিমেল। পরে পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধার তৎপরতা চালালেও তাকে উদ্ধার করতে পারেননি। পরদিন বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়ে হিমেলের মরদেহ পায়।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবুজর গিফারী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।