ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে ঘুরতে গিয়ে বাসের ধাক্কায় লাশ হলেন শিক্ষার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
না.গঞ্জে ঘুরতে গিয়ে বাসের ধাক্কায় লাশ হলেন শিক্ষার্থী নিহত মাহিমা

ঢাকা: নারায়ণগঞ্জের মদনপুর এলাকায় সৌদিয়া বাসের ধাক্কায় প্রাইভেটকারে থাকা মাহিমা (২০) নামে এক ছাত্রী মারা গেছেন। তিনি ঢাকার একটি বেসরকারি ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

এ ঘটনায় প্রাইভেটকারে থাকা আরও তিনজন আহত হয়েছেন।

শুক্রবার (১৫ জুলাই) সকালে ওই এলাকায় একটি যাত্রীবাহী বাস প্রাইভেটকারকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর মাহিমা ও অন্য আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দুপুরের দিকে কর্তব্যরত চিকিৎসক মাহিমাকে মৃত ঘোষণা করেন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

একটি সূত্র জানান, তারা কয়েকজন ঢাকার একটি বেসরকারি ইউনিভার্সিটির শিক্ষার্থী। আজ সকালে তারা নারায়ণগঞ্জ পানাম সিটি দেখার জন্য দু’টি প্রাইভেটকার নিয়ে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন। পথে মদনপুর এলাকায় আসলে যাত্রীবাহী বাস তাদের বহন করা একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় প্রাইভেটকারটি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, মেরুল বাড্ডা আফতাবনগর থেকে কয়েকজন নারায়ণগঞ্জের পানাম সিটিতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। পরে আহতদের হাসপাতালে নিয়ে আসলে মাহিমা নামে একজন মারা যান। অন্য আহতরা এখন বিপদমুক্ত।

এদিকে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেন, কাচপুর থেকে একটু পূর্ব পাশে দরিয়াকান্দি নামক স্থানে সৌদিয়া পরিবহন নামে একটি বাস প্রাইভেটকারকে ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে। ঘটনা পরপরই সৌদিয়া নামে বাসটি জব্দ করা হয়েছে ও ক্ষতিগ্রস্ত প্রাইভেটকার পুলিশ হেফাজতে আছে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।