ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাঁটতে বের হয়ে নিখোঁজ, ব্রিজের নিচে মিলল মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
হাঁটতে বের হয়ে নিখোঁজ, ব্রিজের নিচে মিলল মরদেহ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের নিকলী উপজেলায় হাঁটতে বেরিয়ে নিখোঁজ হওয়া ইকবাল হোসেন (৫৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ জুলাই) বিকেলে উপজেলার রাষ্ট্রপতি আবদুল হামিদ সড়কের পাশে কাটাখালী ব্রিজের নিচের পানি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ইকবাল হোসেন নিকলী নগর বড়বাড়ির মৃত মহিউদ্দিন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে ইকবাল হোসেন নিজ বাড়ি থেকে হাঁটতে বের হন। কিস্তু দুপুর গড়িয়ে বিকেল হলেও তিনি আর বাড়িতে ফেরেননি। বাড়ির লোকজন তাকে অনেক খোঁজাখুজিঁ করেও পাননি।

পরে বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার রাষ্ট্রপতি আবদুল হামিদ সড়কের পাশে কাটাখালী ব্রিজের নিচে পানিতে তার (ইকবাল হোসেন) মরদেহ দেখতে পান স্থানীয়রা। তাদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনসুর আলী আরিফ বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।