ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সংস্কৃতি প্রতিমন্ত্রীর প্রোগ্রামে কিশোর গ্যাংয়ের হামলার শিকার সাংবাদিকরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
সংস্কৃতি প্রতিমন্ত্রীর প্রোগ্রামে কিশোর গ্যাংয়ের হামলার শিকার সাংবাদিকরা

নওগাঁ: নওগাঁর পাহাড়পুর বৌদ্ধবিহারের সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদের প্রোগ্রাম কাভার করতে গিয়ে কিশোর গ্যাংয়ের হামলার শিকার হয়েছেন সাংবাদিকরা। এ ঘটনায় কিশোর গ্যাংয়ের দুজনকে আটক করেছে পাহাড়পুর বৌদ্ধবিহার টুরিস্ট পুলিশ।

 

শুক্রবার (২২ জুলাই) দুপুর সাড়ে তিনটার দিকে দুপুরে বৌদ্ধ বিহারের প্রধান ফটকে এ ঘটনা ঘটে। হামলায় অনলাইন পত্রিকা ঢাকা মেইলের প্রতিনিধি সুমন আলী ও ঢাকা পোস্টের প্রতিনিধি দেলোয়ার হোসেন আহত হয়েছেন।

সাংবাদিকরা জানান, প্রতিমন্ত্রীর বক্তৃতার ছবি তোলার সময় স্থানীয় বখাটে স্বপন ও রাব্বির সঙ্গে কথা কাটাকাটি হয় সাংবাদিক সুমন আলী ও দেলোয়ারের। কিছু পরে দেলোয়ার বিহারের প্রধান ফটক এলাকায় নাস্তা করতে গেলে সেখানে একা পেয়ে মারপিট শুরু করে দুইজন বখাটেসহ আরো বেশ কয়েকজন। সুমন আলী বাধা দিতে গেলে তাকেও মারপিট করে বখাটেরা। উপস্থিত সাংবাদিকরা টের পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ওই দুই বখাটেকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পরে পুলিশ তাদের থানা হেফাজতে নেয়।

পাহাড়পুর বৌদ্ধবিহার টুরিস্ট পুলিশের ইন্সপেক্টর সাজেদুর রহমান জানান, অভিযুক্ত দুই কিশোরকে আটক করে থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।  

সরকারি সফরের অংশ হিসেবে শুক্রবার বৌদ্ধবিহার দর্শনে আসেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। সেখানে তিনি বিহারের সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন। এ সময় স্থানীয় সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার ও শহীদুজ্জামান সরকার উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।