ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাবনায় নকল সিগারেট ও ব্যান্ডরোলসহ গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
পাবনায় নকল সিগারেট ও ব্যান্ডরোলসহ গ্রেপ্তার ২

পাবনা: পাবনার ঈশ্বরদীতে একটি পরিত্যক্ত চালকলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল ডার্বি সিগারেট, নকল নকল ব্যান্ডরোল ও অন্যান্য সরঞ্জামাদি উদ্ধারসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর থানার কল্যাণপুর গ্রামের মৃত আজের উদ্দিন সরকারের ছেলে ফারুক হোসেন ও একই উপজেলার আল্লার দরগা এলাকার মৃত আনিছুর রহমানের ছেলে মাসুদ রানা।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সহকারী পরিচালক (সহকারী পুলিশ সুপার) কিশোর রায় জানান, বৃহস্পতিবার (২১ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদীর বরইচরা নামক স্থানে একটি পরিত্যক্ত চালকলে অভিযান চারানো হয়। এ সময় সেখান থেকে এক লাখ ১১ হাজার শলাকা নকল ডার্বি সিগারেট, দুই কার্টুন নকল সিগারেটের খালি প্যাকেট (লেবেল), ৩২ বান্ডিল নকল ব্যান্ডরোলসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ নকল  সিগারেট এবং কম্পিউটারে মাধ্যমে জাল ব্যান্ডরোল প্রিন্ট করে সরকারের রাজস্ব ফাঁকি এবং দেশের বিভিন্ন জেলায় নকল সিগারেট বিক্রি করতেন।

এ ঘটনায় ব্রিটিশ আমেরিক্যান টোব্যাকো কোম্পানির নিরাপত্তা কর্মকর্তা কাজী মর্তুজা রেজা বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি মামলা করেছেন।
                   
বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ২২ জুলাই, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।