ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড অর্জনে সাংবাদিক মাহমুদুলকে সম্মাননা 

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড অর্জনে সাংবাদিক মাহমুদুলকে সম্মাননা 

জামালপুর: জামালপুরের বিশিষ্ট সাংবাদিক এএকে মাহমুদুল হাসান দারা বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড অর্জন করায় জামালপুর জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে সম্মাননা দেওয়া হয়েছে।  

শুক্রবার (২২ জুলাই) বিকেলে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকামের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক এএকে মাহমুদুল হাসান দারা, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম এ জলিল, যায়যায়দিনের সাংবাদিক ইউসুফ আলী, দিনকালের মুকুল রানা, কালের কন্ঠের মোস্তফা মনজু, যুগান্তরের মদন মোহন ঘোষ, অবজারভারের কামাল হোসেন, ইত্তেফাকের শাহ জামাল, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, যায়যায়দিনের মাদারগঞ্জ প্রতিনিধি হুমায়ুন কবির, কালের কণ্ঠের দেওয়ানগঞ্জ প্রতিনিধি তারেক মাহমুদ, আজকের জামালপুরের অনলাইন এডিটর হাফিজুর রহমান প্রমুখ।  

বক্তারা দেশের প্রবীণ সাংবাদিকদের পদক দিয়ে সম্মানিত করায় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানান। জামালপুরের প্রবীণ সাংবাদিক এএকে মাহমুদুল হাসান দারা বসুন্ধারা মিডিয়া অ্যাওয়ার্ড পাওয়ায় তাকে অভিনন্দন জানানো হয়।  

এএকে মাহমুদুল হাসান দারা জেলার উন্নয়নে ও নাগরিকদের জন্য নিবিড়ভাবে কাজ করে গেছেন, তার কজের স্বীকৃতি হিসেবেই তিনি এই পদক অর্জন করেছেন। মাহমুদুল হাসানের কর্মময় জীবন নিয়ে বিশদ আলোচনা করে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু প্রত্যাশা করেন বক্তারা।  

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজের সাংবাদিক শুভ্র মেহেদী। অনুষ্ঠানে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।     

বাংলাদেশ সময়: ০৮৪৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।