ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

দিনেও জ্বলে নওগাঁ সদর হাসপাতালের বেলকুনির লাইট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
দিনেও জ্বলে নওগাঁ সদর হাসপাতালের বেলকুনির লাইট

নওগাঁ: ভয়াবহ লোডশেডিংয়ের কবলে পড়েছে দেশ। এমন পরিস্থিতিতে সম্প্রতি দেশবাসীকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানসহ ব্যবসা প্রতিষ্ঠান, বাসা বাড়ি থেকে শুরু করে সব জায়গায়তেই যখন বিদ্যুৎ ব্যবহারে সচেতন মানুষ। কিন্তু এর মধ্যেও নওগাঁ সদর হাসপাতালে বিদ্যুৎ ব্যবহারে উদাসীন কর্তৃপক্ষ। সেখানে দিনের বেলাতেও জ্বালিয়ে রাখা হচ্ছে বেলকুনির লাইট।

মঙ্গলবার (২৬ জুলাই) বেলা ১০টার সময় নওগাঁ সদর হাসপাতালের পঞ্চম তলার বেলকুনির ছয়টি লাইট এবং সিড়িতে আরও কয়েকটি লাইট জ্বলতে দেখা গেছে। এছাড়া সোমবার (২৫ জুলাই) রাতে হাসপাতাল ঘুরে দেখা গেছে, অপ্রয়োজনীয়ভাবে জ্বালিয়ে রাখা হয়েছে বেশ কিছু লাইট ও ফ্যান।

হাসপাতালে বেশ কয়েকজন রোগীর স্বজনরা জানান, দিনের বেলাতেও হাসপাতালের বেলকুনীর লাইট, সিড়ির লাইট জ্বলে থাকে। এ লাইটগুলো হাসপাতালের কেউ কখনও বন্ধ করেন না। বরং এখানে আসা সাধারণ মানুষরাই এসব লাইট বন্ধ করেন।

নওগাঁ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার জাহিদ নজরুল চৌধুরী বাংলানিউজকে ফোনে জানান, অপ্রয়োজনীয়ভাবে বিদ্যুৎ ব্যবহারের বিষয়ে আমার কিছু জানা নেই।

এর পর তিনি ফোন কেটে দেন। পরে একাধিকবার তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।