ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে পর্যটকবাহী নৌকায় ডাকাতি, ইউপি সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
ভৈরবে পর্যটকবাহী নৌকায় ডাকাতি, ইউপি সদস্য গ্রেফতার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় পর্যটকবাহী নৌকায় ডাকাতির ঘটনায় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. শহীদকে (৩৮) গ্রেফতার করেছে নৌ-পুলিশ।

সোমবার (০১ আগস্ট) উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শহীদ উপজেলার আগানগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য।

ভৈরব নৌ-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (৩১ জুলাই) ইঞ্জিনচালিত নৌকা নিয়ে ভৈরব থেকে ১৪ সদস্যের একটি পর্যটক দল জেলার নিকলী হাওরে ঘুরতে যান। ফেরার পথে সন্ধ্যা পৌনে ৭টার টার দিকে ভৈরব উপজেলার লুন্দিয়া খলাপাড়া এলাকায় পৌঁছালে ডাকাতদলের কবলে পড়েন তারা। ডাকাত দলটি অস্ত্রের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে ১২টি ফোন ও নগদ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

পরে এ ঘটনায় ভুক্তভোগী পর্যটকদের পক্ষ থেকে ভৈরব পৌরসভার জগন্নাথপুর এলাকার মাকসুদ হাসান নামে এক ব্যক্তি ভৈরব নৌ-পুলিশ ফাঁড়িতে মামলা দায়ের করেন। এরপর সোমবার দুপুরে উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া গ্রামে নিজ বাড়ি থেকে মামলার আসামি ইউপি সদস্য মো. শহীদকে গ্রেফতার করে ভৈরব নৌ-পুলিশ।

ভৈরব নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইদুর রহমান বাংলানিউজকে জানান, পর্যটকবাহী নৌকায় ডাকাতির ঘটনায় করা মামলার আসামি ইউপি সদস্য মো. শহীদকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।