ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাঁচবিবিতে ছাত্রীদের শ্লীলতাহানির মামলায় অফিস সহকারী গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
পাঁচবিবিতে ছাত্রীদের শ্লীলতাহানির মামলায় অফিস সহকারী গ্রেফতার  বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর হোসেন।

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শিরট্রী ভারাহুত উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির ছাত্রীদের শ্লীলতাহানির মামলায় ওই বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (০১ আগস্ট) বিকেলে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও রাতে ভুক্তভোগী এক শিক্ষার্থীর বাবার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে এ ঘটনায় বিচার চেয়ে ভুক্তভোগী শিক্ষার্থী ও অভিভাবকরা উপজেলা মাধ্যমিক কর্মকর্তার কার্যালয়ে লিখিত অভিযোগসহ প্রশাসনিক বিভিন্ন দপ্তরে অনুলিপিও দেন।

ভুক্তভোগী শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে কথা বলে জানা যায়, বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর হোসেন দীর্ঘদিন ধরে ৭ম শ্রেণি থেকে ৯ম শ্রেণির ১০/১৫ জন ছাত্রীকে বিভিন্ন কৌশলে যৌন হয়রানি ও উত্ত্যক্ত করে আসছিলেন। বিষয়টি পরে অভিভাবকরা জানতে পেরে স্কুলের প্রধান শিক্ষিকা, ম্যানেজিং কমিটি ও স্থানীয় প্রশাসনকে অবগত করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা. নাজমা আক্তার বানু ও ম্যানেজিং কমিটির সভাপতি এরশাদুল হক বলেন, এ বিষয়ে আমরা কিছু জানতাম না। এক সপ্তাহ আগে ৯ম শ্রেণির এক ছাত্রীর অভিভাবক বিষয়টি আমাদের জানায়। আমরাও চাই এ ঘটনার সুষ্ঠু বিচার হোক।  

এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, অভিযোগ পেয়ে বিকেলে বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষিকা, ম্যানেজিং কমিটি, ভুক্তভোগী ছাত্রী ও তাদের অভিভাবকদের সঙ্গে কথা বলা হয়েছে। এ সময় অন্তত ১০ জনের বেশি ছাত্রী অভিযোগের সত্যতা নিশ্চিত করেছে।  

এ ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর হোসেনকে বিকেলে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও রাতে ভুক্তভোগী এক শিক্ষার্থীর বাবার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

মঙ্গলবার (০২ আগস্ট) দিনের যেকোন সময় তাকে আদালতের মাধ্যমে জয়পুরহাট জেলা কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।