ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাটুরিয়ায় স্কুলছাত্রকে ডেকে নিয়ে কোপালো বখাটেরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
সাটুরিয়ায় স্কুলছাত্রকে ডেকে নিয়ে কোপালো বখাটেরা আহত স্কুলছাত্র সিয়াম

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়ায় সিয়াম হোসেন (১৬) নামে ১০ম শ্রেণির এক ছাত্রকে ডেকে নিয়ে সবজি ক্ষেতে ফেলে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে বলে অভিযোগ উঠেছে স্থানীয় বখাটেদের বিরুদ্ধে।  

রোববার (৭ আগস্ট) দুপুরে সাটুরিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ওই ছাত্রের বাবা মজিবুর রহমান।

ভুক্তভোগী সিয়াম হোসেন ঢাকার ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রামের মজিবর রহমানের ছেলে। সে সাটুরিয়ার ধানকোড়া ইউনিয়নের মহিষালোহা জব্বারিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।

অভিযুক্তরা হলেন- উপজেলার ধানকোড়া ইউনিয়নের মহিষালোহা গ্রামের নুরুল ইসলামের ছেলে লিটন হোসেন (২০), কাজু মিয়া ছেলে ইমরান হোসেন (২১), খোরশেদ আলমের ছেলে খবু মিয়া (২২), চিনু মিয়ার ছেলে আমিনুর রহমান (২২), আব্দুল আজিজ (৫০), গজন মিয়ার ছেলে মো. শাহা (৪৫), কাশিম আলী (২২) ও চানমিয়ার ছেলে সেলিম মিয়া (২০)।

জানা যায়, স্কুলের বন্ধুদের আমন্ত্রণে শুক্রবার রাতে গান শুনতে ওই এলাকায় যায় ভুক্তভোগী ওই শিক্ষার্থী। এ সময় তুচ্ছ ঘটনায় পূর্ব বিরোধের জেরে তাকে আড়ালে ডেকে নেয় অভিযুক্তরা। পরে তাকে কথায় কথায় একটি সবজি ক্ষেতের কাছে নিয়ে অতর্কিত কিল-ঘুষি, লাথি মারতে শুরু করে। একপর্যায়ে তারা লোহার রড, কাঠের বাটাম দিয়ে এলোপাতাড়ি আঘাত করে জখম করে এবং চাপাতি দিয়ে তার মাথা, কপাল, পিঠ ও দুই হাতে কোপায়। এ সময় ভুক্তভোগীর চিৎকারে অন্যরা এগিয়ে গিয়ে গেলে অভিযুক্তরা তাকে ফেলে পালিয়ে যায়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই ভুক্তভোগীকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।