ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

শিবচরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে মৃত্যু ১, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
শিবচরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে মৃত্যু ১, আহত ৫

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরের এক্সপ্রেসওয়ের পাঁচ্চর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস উল্টে গেলে সাদিউজ্জামান (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ৫ জন।

রোববার (৭ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, মাইক্রোবাসের যাত্রী কনা (৪৫), সালমা বেগম (৪৫), নুরজাহান বেগম (৫০), শিমা (৫০) ও গাড়ির চালক (২৫)।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বরগুনা থেকে ঢাকার ধানমন্ডির উদ্দেশ্যে যাচ্ছিল মাইক্রোবাসটি। শিবচরের পাঁচ্চর স্ট্যান্ড সংলগ্ন স্থানে আসার পর গাড়িটি উল্টে সড়কের একপাশে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভেতর থেকে নিহত ও আহতদের উদ্ধার করা হয়। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

শিবচর ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, খবর পেয়ে সোমবার সকালে সড়ক থেকে ফায়ার সার্ভিসের ৭ সদস্যের একটি টিম দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি উদ্ধার করে।  

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. সাখাওয়াত হোসেন জানান, দ্রুতগতির কারণেই হয়তো নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। তার পরিবারের আরও ৪ সদস্য এবং গাড়ির চালক আহত হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২
এমএমআই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa