ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কচুক্ষেতে স্বর্ণের দোকানে চুরির ঘটনায় ২ আসামি কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
কচুক্ষেতে স্বর্ণের দোকানে চুরির ঘটনায় ২ আসামি কারাগারে

ঢাকা: রাজধানীর কচুক্ষেত এলাকায় রজনীগন্ধা মার্কেটে স্বর্ণের দোকানে চুরির ঘটনায় করা মামলায় দুই আসামির রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (১০ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে যাওয়া দুই আসামি হলেন- আলাউদ্দিন ও শাহজালাল।

এর আগে গত রোববার (৭ আগস্ট) এই দুইজনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন অপর একটি আদালত। সেই রিমান্ড শেষে বুধবার তাদের আদালতে হাজির করা হলে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে রাখার আবেদন করে পুলিশ। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

ঘটনার বিবরণী থেকে জানা যায়, গত ২৯ জুলাই রজনীগন্ধা মার্কেটের নিউ বিসমিল্লাহ্ জুয়েলার্সের মালিক দুপুরে পার্শ্ববর্তী রূপনগর কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় করতে যান। নামাজ শেষে তিনি রাস্তায় পেয়ারা কেনার সময় জানতে পারেন তার দোকানের সাটার খোলা। তিনি দ্রুত দোকানে গিয়ে দেখেন স্বর্ণের ৪০ ভরি ও রুপার ৫০ ভরি গহনা চুরি হয়ে গেছে।

ঘটনার পরদিন ওই স্বর্ণ ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে রূপনগর থানায় একটি মামলা হয়। মামলার পর গত ৫ আগস্ট দিনগত রাত সাড়ে ৩টায় চট্টগ্রামের কর্ণফুলী থানার স্বর্ণারটেক গ্রাম থেকে মো. আলাউদ্দিন নামে একজনকে গ্রেফতার করা হয়। এর পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে গত ৭ আগস্ট সন্ধ্যায় কুমিল্লার সদর দক্ষিণ এলাকা থেকে মো. শাহজালাল নামে আরেকজনকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত থেকে ১৬ ভরি ৪ আনা পরিমান স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ০৩০১ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২

কেআই/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad