ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ডেমরায় ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে যাত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
ডেমরায় ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে যাত্রীর মৃত্যু

ঢাকা: রাজধানীর ডেমরায় ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে মঞ্জু মিয়া (৪০) নামে এক যাত্রী মারা গেছেন। এই ঘটনায় চালকসহ অপর এক যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে ডেমরা শুন্নাটেংরা এলাকায় ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত ১০টার দিকে মঞ্জুকে মৃত ঘোষণা করেন।  
আহতরা হলেন অটো চালক হুমায়ুন কবির সুমন (২৯) ও অপর যাত্রী আল আমিন (৩৫)।

আহত অটো চালক সুমন জানান, তার অটোরিকশাটি কোনাবাড়ি থেকে শুন্নাটেংরা এলাকায় চলে। রাতে কোনাবাড়ি থেকে শুন্নাটেংরা এলাকায় যাচ্ছিল। রাস্তায় দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিল দু’জন। তখন তাদের সাইড দিতে গিয়ে সজোরে ব্রেক করলে অটোরিকশাটি উল্টে যায়। এতে তিনিসহ দুই যাত্রী আহত হন। পরে হাসপাতালে যাত্রী মঞ্জু মারা যান।

মৃত মঞ্জু মিয়ার ছেলে মো. শাহাদত হোসেন জানায়, তাদের বাড়ি ময়মনসিংহ জেলায়। বর্তমানে ডেমরা শুন্নাটেংরা এলাকায় থাকেন। তার বাবা মঞ্জু দিনমজুরের কাজ করতেন। কাজ শেষ করে বাসায় ফেরার পথে দুর্ঘটনায় মারা যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে। আহত দু’জনকে জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০১১৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এজেডএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa