ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মতিঝিলে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
মতিঝিলে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা!

ঢাকা: রাজধানীর মতিঝিলের এজিবি কলোনির একটি বাসায় গলায় ফাঁসি দিয়ে ঐশী ভৌমিক (১৫) নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে বলে দাবি তার পরিবারের।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত দশটার দিকে এই ঘটনা ঘটে।

উদ্ধার করে তাকে ঢাকা মেডিক্যাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা সাড়ে এগারোটায় মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার সুবল চন্দ্র ভৌমিকের মেয়ে ঐশী। দুই বোন এক ভাইয়ের মধ্যে সে ছিল মেঝো। সিদ্ধেশ্বরী স্কুলের বিজ্ঞান বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল সে।

তার বাবা ব্যবসায়ী সুবল চন্দ্র জানান, রাত সাড়ে ৯টার দিকে ঐশীকে তার মা খাবার খেতে বলেন। তখন ঐশী মাকে জানায়, সে এখন গোসল করবে। এরপরে খাবার খাবে। এই কথা বলে সে তার রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। অনেক সময় পেরিয়ে গেলেও সে দরজা না খোলায় তাকে

তার বাবা-মা ডাকাডাকি শুরু করেন। তবে কোন শব্দ পাচ্ছিলেন না। পরে রুমের দরজা ভেঙে তাকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সেখান থেকে নামিয়ে তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল নিয়ে গেলেও চিকিৎসক মৃত বলে জানান।

কী কারণে সে গলায় ফাঁস দিতে পারে এমন কিছুই জানাতে পারেননি স্বজনরা। তবে তার কিছুটা মানসিক সমস্যা ছিল বলে দাবি করেন তারা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এজেডএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa