ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সুন্দরবন ভ্রমণে বাংলাদেশে নিযুক্ত ব্রুনাই রাষ্ট্রদূত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
সুন্দরবন ভ্রমণে বাংলাদেশে নিযুক্ত ব্রুনাই রাষ্ট্রদূত

সাতক্ষীরা: বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ ফরেস্ট ‘সুন্দরবন’ ভ্রমণ করেছেন বাংলাদেশে নিযুক্ত ব্রুনাই দারুসসালাম এর রাষ্ট্রদূত হাজী হারিস বিন ওসমান।  

শুক্রবার (১২ আগস্ট) একদিনের ব্যক্তিগত সফরে সাতক্ষীরায় এসে সুন্দরবন ভ্রমণ করেন তিনি।

এসময় কলাগাছিয়া ইকো ট্যুরিজম কেন্দ্র ঘুরে সুন্দরবনের সৌন্দর্য অবলোকন করেন রাষ্ট্রদূত।

এর আগে তিনি সাতক্ষীরা পৌঁছে বিনেরপোতা সংলগ্ন মোস্তফা শ্রিম্প হ্যাচারি অ্যান্ড কালচার পরিদর্শন, জাতীয় শোক দিবস উপলক্ষে সাতক্ষীরা জেলা পুলিশ লাইনসে বৃক্ষরোপণ, শ্যামনগরের ঐতিহ্যবাহী বংশীপুর শাহী মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় ও আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টারে মধ্যহ্নভোজ করেন।

পৃথক এসব কর্মসূচিতে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি এ কে ফজলুল হক, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জগলুল হায়দার, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এবং দৈনিক ভোরের পাতার সম্পাদক ও প্রকাশক, ড. কাজী এরতেজা হাসান সিআইপি ব্রুনাই রাষ্ট্রদূতের সঙ্গে ছিলেন।

মধ্যহ্নভোজ শেষে রাষ্ট্রদূত হাজী হারিস বিন ওসমান সুন্দরবনের নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য উপভোগের জন্য স্পিডবোটে করে কলাগাছিয়ার উদ্দেশে রওনা দেন।

এছাড়া সন্ধ্যায় তিনি সাতক্ষীরা সার্কিট হাউজে জেলা পর্যায়ের সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তা এবং ব্যবসায়ী প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa