ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ফেনসিডিল-গাঁজাসহ ২ মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
নরসিংদীতে ফেনসিডিল-গাঁজাসহ ২ মাদক বিক্রেতা আটক

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-১১।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

আটকরা হলেন- রায়পুরা থানার আমীরগঞ্জ (ভূইয়াবাড়ী) গ্রামের মোবারক ভূইয়ার ছেলে মো. মাহাবুব ভূইয়া (২৮) ও আমীরগঞ্জ (মিয়াবাড়ী) গ্রামের মৃত ছফিউদ্দিনের ছেলে মো. ইয়াসিন (৩৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকরা আন্তঃজেলা চিহ্নিত পেশাদার মাদক বিক্রেতা। এ হিসেবে এলাকায় তাদের ব্যপক জনশ্রুতি আছে। তারা নিয়মিত চট্টগ্রাম ও কুমিল্লা থেকে মাদকদ্রব্য এনে নরসিংদী ও ব্রাহ্মণবাড়ীয়ার বিভিন্ন এলাকায় বিক্রি করেন। এর পরিপ্রেক্ষিতে গোয়েন্দা তথ্যে তাদের আটক করা হয়। এ সময় রায়পুরা থানার আমীরগঞ্জ গ্রামের বদরগঞ্জে ইয়াছিনের বসত ঘরের সামনে রাখা অটো মিশুকে অভিযান পরিচালনা করে ২৫০ বোতল ফেনসিডিল ও ৩২ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি অটো মিশুক জব্দ করা হয়েছে। জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য ৬ লাখ ৪০ হাজার টাকা এবং ফেনসিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ৫০ হাজার টাকা।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটক মাহাবুব ভূইয়ার নামে  ব্রাহ্মণবাড়ীয়ার আশুগঞ্জ থানা ও নরসিংদী সদর থানায় দুইটি মাদক মামলা, নরসিংদী সদরে একটি সিঁধেল চুরির মামলা, নরসিংদী সদর থানায় একটি হত্যাচেষ্টা ও গুরুতর আহত মামলাসহ চারটি মামলা বিজ্ঞ আদালতে চলছে। তাদের বিরুদ্ধে রায়পুরা থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।