ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে রেললাইনের পাশে পড়েছিল যুবকের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
নাটোরে রেললাইনের পাশে পড়েছিল যুবকের মরদেহ  প্রতীকী ছবি

নাটোর: নাটোর সদর উপজেলার ছাতনি ইউনিয়নের কালিকাপুর আমহাটি এলাকায় রেললাইনের পাশ থেকে নুরশাদ প্রামাণিক (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৩ আগস্ট) সকাল ১০টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নুরশাদ ওই এলাকার রূপচাঁদ মিয়ার ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, গতকাল শুক্রবার (১২ আগস্ট) সন্ধ্যার দিকে নুরশাদ বাড়ি থেকে বের হয়ে যান। রাতে আর বাড়িতে ফিরে আসেননি। অনেক রাতভর তাকে বাড়িতে ফিরে না আসা দেখে পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু কোথাও তার সন্ধ্যান পাওয়া যায়নি। শনিবার সকালে স্থানীয়রা নুরশাদের মরদেহটি রেল লাইনের পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। একই সঙ্গে তারা পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই মরদেহটি স্থানীয় মসজিদে নিয়ে রেখে দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল পাঠানো করে।  

তিনি বলেন, মরদেহের শরীরে শুধু মাত্র মাথায় জখমের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে। রেলের সীমানায় মরদেহ পাওয়া গেছে তাই রেলওয়ে পুলিশের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।