ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বৌ-ভাত অনুষ্ঠান থেকে ফিরছিল পরিবারটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
বৌ-ভাত অনুষ্ঠান থেকে ফিরছিল পরিবারটি ছবি : ডি এইচ বাদল

ঢাকা : রাজধানীর উত্তরার জসিমউদ্দিন এলাকার আড়ং শো-রুমের সামনে বাস র‍্যাপিড ট্রানজিট সিস্টেম’র (বিআরটি) গার্ডার ভেঙে পড়া প্রাইভেট কারে হতাহতরা ছিলেন এক পরিবারের। ঘটনার আগে তারা বৌ-ভাতের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

জানা গেছে, ঘটনার সময় প্রাইভেটকারটি ঢাকা থেকে গাজীপুরের দিকে যাচ্ছিল। বিকেল সোয়ার চারটার দিকে গার্ডারটি ওই কারের ওপর পড়ে।

সোমবারের (১৫ আগস্ট) এ ঘটনায় নিহত হয়েছেন মোট পাঁচজন। নিহতরা হলেন- রুবেল (৫০), ঝর্ণা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। নিহত আরেকজনের পরিচয় জানা যায়নি। এ ঘটনায় দুজন আহত হন। তারা হলেন- হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে।

উত্তরা ৩ নম্বর সেক্টরের প্যারাডাইস টাওয়ারের সামনে দুর্ঘটনার শিকার প্রাইভেট কারটি একেবারে দুমড়ে-মুচড়ে গেছে। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন এসব তথ্য নিশ্চিত করেছেন।

ঘটনার পর প্রাইভেট কারের ওপর থেকে গার্ডারটি এখনও সরানো যায়নি বলে জানা গেছে। এ ছাড়া উৎসুক জনগণের কারণে ফায়ার সার্ভিস কর্মীদের কাজ করতে ব্যাপক বেগ পেতে হচ্ছে।

পুলিশের উত্তরা জোনের সহকারী কমিশনার (এসি) আশিকুর রহমান বলেন, এখন পর্যন্ত যতটুকু জানা গেছে, একটি বৌ-ভাত অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন হতাহতরা। স্বজনদের কাছ থেকে জানা গেছে, তারা আশুলিয়া অথবা জামালপুরে যাচ্ছিলেন। তবে এখনও নিশ্চিত কিছু জানা যায়নি।

সোমবার (১৫ আগস্ট) বিকেলের দিকে দুর্ঘটনাটি ঘটে। ক্ষতিগ্রস্ত প্রাইভেটকারের রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-গ-২২-৬০০৮।

বাংলাদেশ সময় : ২০৩৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এমএমআই/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa