ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

চকবাজারে আগুন: ফায়ার সার্ভিসের ৫ সদস্যের তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
চকবাজারে আগুন: ফায়ার সার্ভিসের ৫ সদস্যের তদন্ত কমিটি প্লাস্টিক কারখানা ও গোডাউনের ভবনে থাকা বরিশাল হোটেলে অগ্নিকাণ্ড। ছবি: ডি এইচ বাদল

ঢাকা: রাজধানীর চকবাজারের কামালবাগের দেবীদাস ঘাটের প্লাস্টিক কারখানা ও গোডাউনের ভবনে থাকা বরিশাল হোটেলে অগ্নিকাণ্ডের ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের পক্ষ থেকে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) রাতে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার ওসি এরশাদ হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তবে কমিটিতে কারা থাকছেন তাদের নাম নির্ধারণ করা হয়নি। দ্রুতই তাদের নাম পাওয়া যাবে।

এর আগে দুপুর ১২টার দিকে দেবীদাস ঘাটের ওই প্লাস্টিক কারখানা ও গোডাউনে আগুনের সূত্রপাত হয়। এ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে ছয়জনের মৃত্যু হয়েছে। নিহত ছয়জনই বরিশাল হোটেলের কর্মচারী ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa