ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

উত্তরায় দুর্ঘটনা: বারবার মূর্ছা যাচ্ছেন স্বামী জাহিদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
উত্তরায় দুর্ঘটনা: বারবার মূর্ছা যাচ্ছেন স্বামী জাহিদ

জামালপুর: রাজধানী উত্তরায় বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ক্রেন থেকে গার্ডার ছিটকে দুর্ঘটনায় মৃত স্ত্রী-সন্তানদের জন্য বারবার মূর্ছা যাচ্ছেন স্বামী জাহিদুল ইসলাম। এ ঘটনায় পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত ঝর্ণা ও দুই সন্তান জান্নাত ও জাকারিয়া মরদেহ পয়লা গ্রামে ও ফাহিমাকে ইসলামপুর ঢেংগারগড়ে দাফন করা হবে।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে জামালপুরের মেলান্দহ উপজেলার পয়লা গ্রামে গিয়ে এ তথ্য জানা যায়।

জানা গেছে, শনিবার (১৩ আগস্ট) বিয়ে হয় হৃদয় এবং রিয়া মনির। সোমবার (১৫ আগস্ট) বৌভাত শেষে হৃদয়ের বাবা রুবেল মিয়া প্রাইভেটকার চালিয়ে আশুলিয়া খেজুর বাগান এলাকায় ছেলের শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। সে সময় প্রাইভেটকারে ছিলেন হৃদয়, রিয়া, রিয়ার মা ফাহিমা (৩৭), তার খালা ঝর্ণা (২৮) এবং ঝর্ণার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২)। পথে উত্তরা তিন নম্বর সেক্টরের প্যারাডাইস টাওয়ারের সামনে এলে বিআরটি প্রকল্পের ক্রেন থেকে গার্ডার ছিটকে প্রাইভেটকারে ওপর পড়ে। এতে চাপা পড়ে নবদম্পতি হৃদয় ও রিয়া ছাড়া সবাই নিহত হন। তবে গুরুতর আহত হয়েছেন নবদম্পতি।

হৃদয়ের স্ত্রী রিয়ার বাবার বাড়ি জামালপুরের ইসলামপুর উপজেলার ঢেংগার গড় এলাকায়। তবে তার পরিবার দু’বছর আগে সাভারের আশুলিয়ায় খেজুর বাগান এলাকায় এসে বসবাস শুরু করেন।

এ ঘটনায় সোমবার রাতেই নিহত ফাহিমা ও ঝর্ণার ছোট ভাই আফরান মণ্ডল বাবু বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেছে। মামলা নং-৪২।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa