ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বুবু হাঁসগুলি দেখে রাইখো, ঢাকা যাওয়ার আগে ঝর্না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
বুবু হাঁসগুলি দেখে রাইখো, ঢাকা যাওয়ার আগে ঝর্না

জামালপুর: বুবু আমার হাঁসগুলি দেইখা রাইখো, আমার ফিরতে দেরি হবে। ঢাকায় বোনের মেয়ে রিয়া মনির বিয়েতে যাওয়ার আগে ভাসুরের স্ত্রী হাসনাকে ডেকে এ কথাই বলেছিল রাজধানীর উত্তরায় গার্ডার দুর্ঘটনায় মারা যাওয়া ঝর্না বেগম।

হাসনা বেগম বাংলানিউজকে জানান, ঝর্ণা তার স্বামী জাহিদুল ইসলাম, ছেলে জাকারিয়া ও মেয়ে জান্নাতসহ বৃহস্পতিবার সকালের ট্রেনে ঢাকায় চলে যান। এর আগে বুধবার রাতে ঘমুানোর আগে তাকে এ কথা বলেন ঝর্না।

এ কথার পর তার সঙ্গে আর কোনো কথা হয়নি হাসনার। ফিরতে দেরি হবে এ কথা তিনি বিশ্বাস করলেও লাশ হয়ে ফিরবেন এ কথা কোনোভাবেই বিশ্বাস করতে পারছেন না।

তিনি জানান, ঝর্নার পালিত হাঁসের জায়গায় হাঁস আছে, মুরগির জায়গায় মুরগিও আছে নেই কেবল সে। এটা কোনোভাবেই মানতে পারছেন না।

প্রসঙ্গত, শনিবার (১৩ আগস্ট) বিয়ে হয় হৃদয় এবং রিয়া মনির। বিয়ের বৌভাত শেষে হৃদয়ের বাবা রুবেল মিয়া প্রাইভেটকার চালিয়ে আশুলিয়ার খেজুরবাগান এলাকায় ছেলের শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারে ছিলেন হৃদয়, রিয়া, রিয়ার মা ফাহিমা (৩৭), তার খালা ঝর্ণা (২৮) এবং ঝর্ণার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২)। পথে উত্তরার জসিমউদ্দিন এলাকায় পৌঁছালে উড়াল সড়কের গার্ডার পড়ে তাদের বহনকারী প্রাইভেটকারের ওপর। এতে নব দম্পতি হৃদয় ও রিয়া ছাড়া সাবাই মারা যান। তবে গুরুতর আহত হয়েছেন নব দম্পতি।

হৃদয়ের স্ত্রী রিয়ার বাবার বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলারঢেংগারগড় এলাকায়। তবে তার পরিবার দু’বছর আগে সাভারের আশুলিয়ায় খেজুর বাগান এলাকায় এসে বসবাস শুরু করেন।

এ ঘটনায় ১৫ আগস্ট রাতে নিহত ফাহিমা ও ঝর্ণার ছোট ভাই আফরান মণ্ডল বাবু বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেছে। মামলা নং-৪২।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।