ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

লালপুরে পানি মিশিয়ে পেট্রোল বিক্রি, ফিলিং স্টেশনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
লালপুরে  পানি মিশিয়ে পেট্রোল বিক্রি, ফিলিং স্টেশনকে জরিমানা

নাটোর: পানি মিশিয়ে পেট্রোল বিক্রির অপরাধে নাটোরের লালপুর উপজেলার গোপালপুরের একটি ফিলিং স্টেশনের মালিককে ৪৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

একই সঙ্গে ক্ষতিগ্রস্ত ক্রেতাদের অর্থ ফেরত ও ফিলিং স্টেশনটি সাময়িক বন্ধ রেখে পানি মিশ্রিত পেট্রোল অপসারণ করে পুনরায় চালুর নির্দেশ দেওয়া হয়েছে।



মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরের দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক এ জরিমানা করেন এবং ফিলিং স্টেশনটি সাময়িক বন্ধ রেখে পানি মিশ্রিত পেট্রোল অপসারণ করার নির্দেশ দেন।

জানা গেছে, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের অন্তত ২৫-৩০ জন শ্রমিক গোপালপুরের মেসার্স সততা ফিলিং স্টেশন থেকে তাদের মোটরসাইকেলে যে যার পরিমাণ মতো পেট্রোল নিয়ে মোটরসাইকেল স্ট্রাট দিতে গেলে আর স্ট্রাট নেয় না। এ সময় মোটরসাইকেল চালকদের সন্দেহ হলে তারা লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং থানায় খবর দেন। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাকের নেতৃত্বে ওই ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করে তেলের সঙ্গে পানি মেশানোর প্রমাণ পান। পরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ফিলিং স্টেশন মালিক সিদ্দিকুর রহমানকে ৪৮ হাজার টাকা জরিমানা করা হয়।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।