ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতা খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতা খুন নিহত আওয়ামী লীগ নেতা আবু বকর সিদ্দিক হাবু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকার শহীদ ফারুক সড়কে আবু বক্কর সিদ্দিক হাবু (৩৭) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তিনি ওই সড়কের একটি ইউনিট আওয়ামী লীগের সভাপতি।

এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। তার নাম রুবেল। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

ফুটপাতে বিদ্যুতের লাইন লাগানোকে কেন্দ্র করে এই প্রাণহানির ঘটনা বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ জানুয়ারী) শহীদ ফারুক সড়কের হাবুর কাঁচামাল দোকানের সামনে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক আবু বক্করকে মৃত ঘোষণা করেন।

আবু বক্করকে হাসপাতালে আনা জুয়েল নামে এক ব্যক্তি জানান, আবু বক্কর সিদ্দিক হাবু যাত্রাবাড়ী ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিট আওয়ামী লীগের সভাপতি। শহীদ ফারুক সড়কে তার কাঁচামালের দোকানের সামনে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান।

জুয়েল আরও জানান, এই হত্যাকাণ্ডের সঙ্গে বিএনপির লোকজন জড়িত। বিস্তারিত পরে জানানো যাবে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, একটি হত্যাকাণ্ডের ঘটনা শুনেছি। যে ব্যক্তি মারা গেছেন, তিনি আওয়ামী লীগ নেতা ছিলেন। বিস্তারিত জানার জন্য আমরা কাজ করছি।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa